--- বিজ্ঞাপন ---

ছাত্রদলের সভাপতি পদে ২৭, সাধারন সম্পাদক পদে ৪৮ জনের মনোনয়ন সংগ্রহ

0

১৪ সেপ্টেম্বর ছাত্রদলের কেন্ত্রীয় সভাপতি ও সাধারন সম্পাদক নির্বাচন নিয়ে দলের ভেতর তোড়জোড় চলছে। এ দলের হাল ধরতে  সভাপতি পদে ২৭ জন ও সাধারণ সম্পাদক পদে  দু’নারীসহ ৪৮ জন মনোনয়ন জাম দিয়েছেন।  দলের সূত্র জানায়, ১০৮ জন মনোনয়ন সংগ্রহ করলেও সভাপতি পদে লড়তে ২৭ জন এবং সাধারণ সম্পাদক পদে দুই নারীসহ ৪৮ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। মঙ্গলবার বিকেল ৪টা পর্যন্ত নয়াপল্টনের বিএনপি কার্যালয়ে মনোনয়ন ফরম জমা নেয়া হয়।

সদ্য ভেঙে দেয়া ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক আব্দুস সাত্তার বাংলা জানান, সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচনে অংশ নিতে ৭৫ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরমধ্যে সভাপতি পদে ২৭ জন এবং সাধারণ সম্পাদক পদে ৪৮ জন রয়েছেন।

ছাত্রদলের নির্বাচন পরিচালনা কমিটি জানায়, ২২ থেকে ২৬ আগস্ট পর্যন্ত সভাপতি ও সাধারণ সম্পাদক পদের মনোনয়ন ফরম বাছাই চলবে। ৩১ আগস্ট প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন।  ২ সেপ্টেম্বর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ হবে। প্রার্থীরা প্রচার চালাতে পারবেন ৩ সেপ্টেম্বর থেকে ১২ সেপ্টেম্বর মধ্যরাত পর্যন্ত।

১৪ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে ২টা পর্যন্ত সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ভোট হবে। ভোটে অংশ নেবেন সংগঠনটির সারাদেশের ১১৭টি ইউনিটের ৫৮০ জন কাউন্সিলর।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.