--- বিজ্ঞাপন ---

সঠিক সময়ে শিক্ষক শিক্ষিকার বেতন পৌঁছে দেন অধ্যক্ষ  ডা. আব্দুল করিম

0
প্রাণঘাতী করোনা ভাইরাসে দেশে প্রতিদিনই আক্রান্ত ও মৃতের সংখ্যা বাড়ছে। গণসংক্রমণের প্রথম পর্যায় থেকে ইতোমধ্যে বাংলাদেশে করোনা ভাইরাস সংক্রমণের চূড়ান্ত পর্যায়ে পৌঁছে গেছে ।
চারদিকে ভয়াবহ অবস্থার মধ্যেও মহামারী করোনা ভাইরাসের কারণে অর্থ সংকটের সময় চকবাজারস্থ চট্টগ্রামের স্বনামধন্য প্রতিষ্ঠান পেরেন্টস্ কেয়ার স্কুল এন্ড কলেজ কর্তৃপক্ষ শিক্ষক- শিক্ষিকা,কর্মকর্তা ও  কর্মচারীবৃন্দের মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে বেতন পৌঁছে দেন অত্র প্রতিষ্ঠানের চেয়ারম্যান অধ্যক্ষ  ডা. আব্দুল করিম।
বেতন পৌঁছে দেওয়ার বিষয়ে জানতে চাইলে
প্রতিষ্ঠানের প্রশাসনিক কর্মকর্তা ডা.এম এ ফজল বলেন, লকডাউন ও জরুরি অবস্থা এবং শবে বরাতের পূর্ব মুহূর্তে এই ভয়াবহ সময়ে শিক্ষক – শিক্ষিকা,কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের সঠিক সময়ে বেতন পৌঁছে দেওয়াই বেশ খুশি হয়েছেন।
এমনই মহতী উদ্যোগের জন্য অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাই প্রতিষ্ঠানের চেয়ারম্যান অধ্যক্ষ  ডা. আব্দুল করিম স্যারকে।
সঠিক সময়ে বেতন পৌঁছে দেওয়ার বিষয়ে প্রতিষ্ঠান শিক্ষিকার জহুরা আফজোন শিউলি কাছে জানতে চাইলে তিনি বলেন, মনে করেছিলাম অন্যান্য প্রতিষ্ঠান মত এ মাসের বেতন পাব না। কিন্তু আমাদের চেয়ারম্যান স্যার মানবতার প্রতীক এই ভয়াবহ দুঃসময় আমাদের দুর গড়াই পৌঁছে দিয়েছেন আমাদের বেতন। স্যারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতেছি।
এই মুমূর্ষ অবস্থায় স্কুল, কলেজসহ বিভিন্ন প্রাইভেট প্রতিষ্ঠানের জন্য এটা একটি দৃষ্টান্ত হয়ে থাকবে বলে আশা করছেন অত্র প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ।
এই মহৎ উদ্যোগের জন্য  পেরেন্টস্ কেয়ার স্কুল এন্ড কলেজের শিক্ষক – শিক্ষিকা,কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ সম্মানিত চেয়ারম্যান, অধ্যক্ষ ডাঃ আবদুল করিমকে জানাই প্রাণঢালা অভিনন্দন ও কৃতজ্ঞতা।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.