--- বিজ্ঞাপন ---

আট শতাধিক পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে বৃহত্তর লাকসাম বঙ্গবন্ধু ফোরাম চট্টগ্রাম

0

প্রতি বছরের ন্যায় এ বছরও বৃহত্তর লাকসাম বঙ্গবন্ধু ফোরাম চট্টগ্রাম’র পক্ষ থেকে দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার সকালে লাকসাম এবং মনোহরগঞ্জে পৃথক চারটি অনুষ্ঠানের মাধ্যমে  আট শতাধিক পরিবার শীত বস্ত্র গ্রহণ করেন। শীতবস্ত্র কম্বল পেয়ে দরিদ্র পরিবারগুলোর মাঝে স্বস্তি নেমে আসে।

সংগঠনের দপ্তর সম্পাদক  মোঃ জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণের পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক মোঃ নজরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি মাস্টার আব্দুল কাইয়ুম চৌধুরী, মনোহরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আমিরুল ইসলাম, চট্টগ্রাম আয়কর আইনজীবী সমিতির সাবেক সভাপতি মোঃ এনায়েত উল্লাহ, বিশিষ্ট ব্যবসায়ী আক্তার হোসেন মিলন, আজহারুল ইসলাম, আবু জাফর সোহেল প্রমুখ।

পৃথক চারটি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, আজগরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম। উওরদা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইমাম হোসেন। মৈশাতুয়া ইউনিয়নের চেয়ারম্যান মফিজুর রহমান। ঝলম দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশিকুর রহমান হিরন।

প্রধান অতিথির বক্তব্যে শিল্পপতি ও সমাজসেবক মোঃ নজরুল ইসলাম বলেন, বৃহত্তর লাকসাম বঙ্গবন্ধু ফোরাম প্রতিবছর শীতকালে সাধ্য মতোন দরিদ্র পরিবারগুলোর পাশে ছুটে আসে। এবারও ৮”শ পরিবারের মাঝে কম্বল বিতরণ করেছে। আমাদের এই সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন সেবামূলক কাজ করে যাচ্ছে। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে। শুধু শীতবস্ত্র বিতরণ না, দরিদ্র অনেক পরিবারের সন্তানদের পড়াশুনাসহ বিভিন্ন বিষয়েও সংগঠনের নজর থাকে।#

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.