--- বিজ্ঞাপন ---

অদৃশ্য শত্রু করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাচ্ছে যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম

0

করোনা ভাইরাস সংক্রমণ ছড়ানোর প্রধান কারণ হচ্ছে মানুষের সংস্পর্শ। একজন মানুষের কাছ থেকে অন্য মানুষের সংস্পর্শে এ ভাইরাস ছড়িয়ে পড়ে। যুব রেড ক্রিসেন্ট,চট্টগ্রাম করোনা ভাইরাস সংক্রমণ এড়াতে নানা পদক্ষেপ গ্রহণ করেছেন।

তারই অংশ হিসাবে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ইউনিট এর উদ্যোগে যুব রেড ক্রিসেন্ট,চট্টগ্রামের বাস্তবায়নে গত ১২ এপ্রিল রোজ রবিবার সন্দ্বীপ উপজেলার মৌলভী বাজার,ঘাট মাঝির হাট,নাজির হাট,এরশাদ মার্কেট ও নোয়া হাট এলাকায় কাঁচা বাজার,মুদি দোকান,ফার্মেসীর দোকান ও মসজিদ গুলোতে জীবাণুনাশক স্প্রে ছিটানো হয় এবং করোনা ভাইরাস সচেতনতায় জনসাধরণের মাঝে লিফলেট বিতরণ করা হয়। যে সব মানুষ অপ্রয়োজনে রাস্তায় ঘুরাফেরা করছে তাদেরকে ঘরে ফিরে যাওয়ার জন্য অনুরোধ করা হয়। উক্ত কার্যক্রমে উপস্থিত ছিলেন যুব রেড ক্রিসেন্ট,চট্টগ্রামের ক্রীড়া ও প্রচার প্রকাশনা বিভাগীয় উপ-প্রধান মোঃ মাহামুদুর রহমান,মুক্তদল সদস্য মোঃ নাহিম উদ্দিন,শোয়াইব হোসাইন সায়িম কলেজ সদস্য মোঃ মাহাবুবুল আলম বাপ্পি,আব্দুল করিম আলো,মোঃ তানভীর।

কোভিড-১৯ প্রতিরোধে যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রাম কার্যালয় কন্ট্রোল রুমের হটলাইন নং- ০১৬৭৫-৬২৮৮৪২। কোভিড-১৯ সংক্রান্ত যে কোন সেবা পেতে হটলাইন নম্বরে যোগাযোগ করার জন্য বলা হয়েছে।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.