--- বিজ্ঞাপন ---

হাজারো মানুষকে খাবার দিল রেড ক্রিসেন্ট চট্টগ্রাম

0

করোনা পরিস্থিতিতে প্রতিনিয়ত মানুষের পাশে দাড়িঁয়ে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে রেড ক্রিসেন্ট চট্টগ্রাম। মানুষকে সচেতন করার জন্য করোনা যুদ্ধে চিকিৎসক, পুলিশদের সাথে সামনের সারি থেকে যুদ্ধ মোকাবেলা করছে যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের যুব স্বেচ্ছাসেবকরা।সেবা কার্যক্রমের অংশ হিসেবে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম সিটি ইউনিটের ব্যবস্থাপনায় যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের সদস্যদের বাস্তবায়নে এইচ এস বি সি ব্যাংকের অর্থায়নে আজ নগরীর এক হাজার মানুষের মাঝে রেড ক্রিসেন্ট চট্টগ্রামের খাদ্য উপহার বিতরণ করা হয়।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ম্যানেজিং বোর্ড সদস্য ও চট্টগ্রাম জেলা ইউনিটের ভাইস চেয়ারম্যান ডা. শেখ শফিউল আজম ও সিটি ইউনিটের ভাইস চেয়ারম্যান এম.এ ছালাম এর দিক নির্দেশনায় সিটি ইউনিটের সেক্রেটারী আব্দুল জব্বার এর তত্ত্বাবধাণে যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের যুব প্রধান মোঃ ইসমাইল হক চৌধুরী ফয়সাল এর নেতৃত্বে রান্না করা খাবার আজ ২৩ মে নগরীর অন্ধ প্রতিবন্ধীদের মাঝে, এতিমখানায়, হিজড়া, মধ্যবিত্ত পরিবার, অপরাজেয় বাংলাদেশের শিশুদের এবং যুব রেড ক্রিসেন্ট কার্যালয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে ভাসমান মানুষের মাঝে বিতরণ করা হয়। উক্ত কার্যক্রম সমূহে উপস্থিত ছিলেন ইউনিট লেভেল অফিসার মুহাম্মদ ইয়াহইয়া বখতিয়ার, সিনিয়র যুব সদস্য জৌর্তিময় ধর, কার্যকরী পর্ষদ সদস্য ও যুব স্বেচ্ছাসেবকরা।

এছাড়াও রেড ক্রিসেন্ট সিটি ইউনিটের অন্যতম কার্যকরী পর্ষদ সদস্য সাফকাত জাহানের ব্যবস্থাপনায় করোনা পরিস্থিতিতে শিশুদের ভিটামিন সমৃদ্ধ ফল প্রয়োজনীয়তা রয়েছে বলে তার অংশ হিসেবে কন্যা শিশুদের সেইভ হোম ‘উপলব্ধি’, পথশিশুদের স্কুল ‘সোহা’র কোমলমতি শিশুদের জন্য ভিটামিন সি সমৃদ্ধ ফল প্রেরণ করা হয়।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.