--- বিজ্ঞাপন ---

যুব রেড ক্রিসেন্ট শিক্ষা প্রতিষ্ঠান যুব প্রধান সম্মেলন ২০২০, চট্টগ্রাম

0

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম সিটি ও জেলা ইউনিট পৃষ্ঠপোষকতায় ও যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের আয়োজনে ১৯ তম যুব রেড ক্রিসেন্ট শিক্ষা প্রতিষ্ঠান যুব প্রধান সম্মেলন ২০২০, চট্টগ্রাম আগামীকাল ২৫ জানুয়ারী ২০২০ রোজ শনিবার সকাল ৮.৩০ ঘটিকায় নগরীর কাজীর দেউরীস্থ সার্কিট হাউজ কনফারেন্স হলে অনুষ্ঠিত হতে যাচ্ছে।

যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের যুব প্রধান ইসমাইল হক চৌধুরী ফয়সালের সভাপতিত্বে অনুষ্ঠিতব্য সম্মেলনে প্রধান অতিথিহিসেবে উপস্থিত থাকবেন, জেলা প্রশাসন চট্টগ্রামের মাননীয় জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন, বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ট্রেজারার লৎফুর রহমান চৌধুরি হেলাল, সোসাইটির ম্যানেজিং বোর্ড সদস্য ও চট্টগ্রাম জেলা ইউনিটের ভাইস চেয়ারম্যান ডাঃ শেখ শফিউল আজম ও বোর্ড সদস্য গাজী মোজাম্মেল হোসেন টুকু, চট্টগ্রাম সিটি রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস চেয়ারম্যান এম. এ. ছালাম, সোসাইটির যুব ও স্বেচ্ছাসেবক বিভাগের পরিচালক ইমাম জাফর সিকদার, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়–য়া, চট্টগ্রাম জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিট্রেট মোঃ মাসুদ রানা, চট্টগ্রাম জেলা শিক্ষা অফিসারমোঃ জসিম উদ্দিন, চট্টগ্রাম জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী মোঃ নুরুল আনোয়ার চৌধুরী বাহার, চট্টগ্রাম সিটি রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী আবদুল  জব্বার প্রমুখ।

উক্ত অনুষ্ঠান চট্টগ্রাম সিটি ও জেলার আওতাধীন নগরীর ১৯৭ টি স্কুল কলেজ মাদ্রাসা ও কারিগরী শিক্ষা প্রতিষ্ঠান হতে ৩০০ জন যুব সদস্য অংশগ্রহণ করবে। সম্মেলনে আগামী সেবাবর্ষের বাৎসরিক কর্মপরিকল্পনা ও বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করা হবে।

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.