--- বিজ্ঞাপন ---

আমি সীতাকুন্ডকে একটি আধুনিক উপজেলায় রূপান্তরিত করতে চাই

চট্টগ্রাম রিপোর্টার্স ফোরামের সাথে মতবিনিময়কালে লায়ন মোহাম্মদ ইমরান

0

সীতাকুন্ডের শিল্পপতি লায়ন মোহাম্মদ ইমরান বলেছেন, আমি সীতাকুন্ডকে একটি আধুনিক উপজেলায় রূপান্তরিত করতে চাই। ইতিমধ্যে সীতাকুন্ডের মানুষের ঘরে ঘরে গিয়েছি, তাদের অভাব অভিযোগের কথা শুনেছি।সীতাকুন্ড একটি বাংলাদেশের প্রাচীণ জনপদ। এ সীতাকুন্ডে রয়েছে শিল্পাঞ্চলও। আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেলে আমি আগামী সংসদ নির্বাচনে এ অঞ্চল থেকে নির্বাচন করার আশা রাখি।

মঙ্গলবার রাতে চট্টগ্রাম ক্লাব মিলনায়তনে চিটাগাং রিপোর্টার্স ফোরামের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। ফোরামের সভাপতি কাজী আবুল মনসুরের সভাপতিত্বে মতবিনিময় সভায় সীতাকুন্ডের সাবেক উপজেলা চেয়ারম্যান ইমতিয়াজ ইকরাম, ক্লাবের সহ- সভাপতি সি- প্লাসের সম্পাদক আলমগীর অপু, ফোরামের সাধারন সম্পাদক আমাদের নতুন সময়ের বিশেষ প্রতিনিধি আলীউর রহমান, ফোরামের সহ-সম্পাদক গ্লোবাল টিভির চট্টগ্রাম প্রধান গোলাম মাওলা মুরাদ, ফোরামের সাংগঠনিক সম্পাদক ও ক্লিক নিউজের সম্পাদক জালাল উদ্দিন সাগর, ফোরামের প্রচার ও প্রকাশনা সম্পাদক এটি এন নিউজের ব্যুরো প্রধান মনিরুল ইসলাম পারভেজ, ফোরামের কোষাধ্যক্ষ ডেইলি ইন্ডাস্ট্রির ব্যুরো প্রধান আইয়ুব আলী, ফোরামের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শহীদুল ইসলাম, নির্বাহী সদস্য জুবায়ের সিদ্দিকী, শাহ আজম, আলী আহমেদ শাহীন, যায় যায় দিনের স্টাফ রিপোর্টার নুরুউদ্দিন সাগর বক্তব্য রাখেন।

শিল্পপতি লায়ন মোহাম্মদ ইমরান বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। সীতাকুন্ড বাংলাদেশের জন্য একটি গুরুত্বপূর্ণ অর্থনৈতিক অঞ্চল। বিশ্বের অন্যতম জাহাজ ভাঙ্গা শিল্প এ সীতাকুন্ডে। তাছাড়া রয়েছে অনেক শিল্প কারখানা। সীতাকুন্ডকে আরো গতিশীল করা প্রয়োজন। আমাকে যদি মাননীয় প্রধানমন্ত্রী মনোনয়ন দেন এবং নির্বাচিত হই তাহলে সীতাকুন্ডকে অন্য মাত্রায় নিয়ে যেতে পারবো।

সাবেক উপজেলা ইমতিয়াজ ইকরাম বলেন, আমার ভাই ইমরান সীতাকুন্ড উপজেলায় আওয়ামী লীগ থেকে মনোনয়ন চাইবেন। আমি উপজেলা চেয়ারম্যান হিসেবে সীতাকুন্ডবাসীর মনে জায়গা করে নিয়েছিলাম। আশা করি নির্বাচিত হলে আমার ভাইও সীতাকুন্ডের জনগনের সেবায় নিজেকে নিয়োজিত করতে পারবেন।

সভাপতির বক্তব্যে কাজী আবুল মনসুর বলেন, প্রধানমন্ত্রী চট্টগ্রামের জন্য উন্নয়নের যে প্রতিশ্রুতি দিয়েছিলেন তিনি তা পালন করে যাচ্ছেন। কিন্ত অনেক ক্ষেত্রে দূর্নীতি উন্নয়নের জন্য বড় বাধা হয়ে দাড়াচ্ছে। দেশে সৎ রাজনীতিবিদের প্রয়োজন। বাংলাদেশে অনেক রাজনৈতিক নেতা আছেন, কিন্ত রাজনীতিবিদ নেই। তিনি বলেন, সাংবাদিকরা সবসময় ভালো মানুষের পক্ষে থাকেন। লায়ন মোহাম্মদ ইমরানের পারিবারিক ঐতিহ্য রয়েছে। সীতাকুন্ডে একজন ভালো মানুষকে নির্বাচিত করার সকল চেষ্টা সাংবাদিকরা করবেন। যদি মোহাম্মদ ইমরান মনোনয়ন পান তাহলে সাংবাদিক সমাজ ঐক্যবদ্ধভাবে তাদের লেখনির মাধ্যমে অবশ্যই পাশে থাকবেন।##

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.