--- বিজ্ঞাপন ---

রোটারীর ফার্স্ট লেডি সামিনা ইসলামের জম্মদিনে থ্রী হুইলার উপহার

0

রোটারী জেলা ডিস্ট্রিক -৩২৮২ এর ফার্স্ট লেডি রোটারীয়ান সামিনা ইসলামের জম্মদিন এবার পালন হয়েছে ব্যাতিক্রমধর্মী উপহার দিয়ে । তিনি রোটারী ক্লাব অব খুলশি’র অতীত সভাপতি এবং জেলা গর্ভণর রোটারীয়ান মতিউর রহমানের সহধর্মীনি। বর্তমানে কুমিল্লাতে এডিশনাল কমিশনার (কর) হিসেবে দায়িত্ব পালন করছেন। একজন দরিদ্র মানুষকে থ্রী হুইলার উপহার দিয়ে তারঁ জম্মদিন পালন করেন রোটারী ক্লাব অব খুলশী।

 বৃহস্পতিবার রোটারীয়ান সামিনা ইসলামের জম্মদিন উপলক্ষে রোটারী ক্লাব অব খুলশী আয়োজন করে বিশেষ অনুষ্ঠানের। রোটারীয়ান ফয়সাল শাহ কোরেশির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা গভর্ণর রোটারীয়ান প্রকৌশলী মতিউর রহমান। বক্তব্য রাখেন ফার্স্ট লেডি রোটারীয়ান সামিনা ইসলাম, জেলা সচিব রোটারীয়ান মোহাম্মদ আকবর হোসেনসহ ক্লাব ও জেলার নেতৃবৃন্দ।

রোটারীয়ান সামিনা ইসলাম তারঁ জম্মদিন উপলক্ষে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করায় রোটারী ক্লাব অব খুলশীর সদস্যদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। জম্মদিন উপলক্ষে রোটারি ক্লাব অব খুলশী একজন অসহায় মানুষকে আর্থিক ভাবে সাবলম্বী হতে থ্রি হুইলার উপহার দেয়। উপহার গ্রহণকারীর জন্য ক্লাবের পক্ষ থেকে শর্ত দেয়া হয়, তিনি যেন তাঁর সন্তানদের লেখাপড়া অব্যাহত রাখেন। যাতে পরবর্তী প্রজন্ম শিক্ষার আলোয় আলোকিত হতে পারে। এ সময় জেলা গভর্ণর প্রকৌশলী মতিউর রহমান থ্রি হুইলারের সাথে কিছু নগদ অর্থ উপহার দেন। উপহার গ্রহীতা গভর্ণর ও ফার্স্ট লেডি সামিনা ইসলাম দম্পতিকে থ্রি হুইলারে চড়তে আহবান জানালে তারাঁ সানন্দে থ্রি হুইলারের প্রথম যাত্রী হন। এ দম্পতি থ্রী হুইলারে উঠে গ্রহীতাকে শুভকামনা জানান।

গর্ভণর প্রকৌশলী মতিউর রহমান খুলশী রোটারী ক্লাবের এ ধরনের উদ্যোগকে মানবতার জন্য শ্রেষ্ট উদাহরণ বলে উল্লেখ করেন। তিনি বলেন, জম্মদিনে আমরা সবাই আনন্দ করি। কিন্ত আজকের আনন্দ অন্যরকম। দরিদ্র একজন মানুষের মূখে রোটারী ক্লাব অব খুলশীর সদস্যরা হাসি ফুটিয়েছেন। একটি থ্রী হুইলারের মাধ্যমে একটি পরিবার স্বনির্ভর হেবে। শিক্ষিত হবেন তাঁর সন্তানরা। গ্রহীতার অভাব দূর হবে। তিনি এ ধরনের আরো উদ্যোগ গ্রহণ করার জন্য রোটারীয়ানদের প্রতি আহবান জানান।#

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.