--- বিজ্ঞাপন ---

টায়ার জগতে সুনামের সঙ্গে জায়গা করে নিয়েছে AEOLUS

ডিলারদের নিয়ে কক্সবাজারে বর্ণাঢ্য আয়োজন

0

বর্ণাঢ্য আয়োজনে শনিবার রাতে কক্সবাজারে অনুষ্ঠিত হয়েছে বিশ্বখ্যাত টায়ার কোম্পানি এওলাসের বিজনেস প্রমোশন অ্যান্ড লঞ্চিং ডে ২০২৪। বিশ্বের অন্যতম বৃহত্তম সমুদ্র সৈকত কক্সবাজারে এওলাস ডিলারদের নিয়ে এ আনন্দঘন অনুষ্ঠান আয়োজন করে বাংলাদেশে আমদানিকারক প্রতিষ্ঠান এ আর টায়ার কর্পোরেশন।

এওলাস টায়ারের বাংলাদেশের আমদানিকারক এ আর টায়ার কর্পোরেশনের চেয়ারম্যান নুরুল আবছারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চীন থেকে আগত এওলাস টায়ার কোম্পানি লিমিটেডের লু বাওপিং এন্ডি।
এ.আর টায়ার করর্পোরেশনের ম্যানেজিং ডিরেক্টর শাহারিয়ার আবছারের পরিচালনায় বর্ণাঢ্য এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এওলাস টায়ারের দক্ষিণ এশিয়ার আঞ্চলিক পরিচালক (বিপনন বিভাগ) চুই চাংগেল চান্ডলার, প্রোডাক্ট ইঞ্জিনিয়ার চ্যান কেং।

অনুষ্ঠানে এওলাস টায়ারের বাংলাদেশের আমদানিকারক নুরুল আবছার বলেন, এওলাস ব্র্যান্ড গত কয়েক দশক ধরে টায়ার জগতে সুনামের সঙ্গে নিজেদের জায়গা করে নিয়েছে। বিশ্বব্যাপী স্বীকৃত এওলাস বাস, ট্রাক, রেডিয়েল (TBR) টায়ারের বাংলাদেশের ডিস্ট্রিবিউটর হিসেবে এ আর টায়ার কর্পোরেশন স্বত্ত্বাধিকারী হিসেবে কাজ করে যাচ্ছে।
তিনি বলেন, ট্রাকের টায়ার, কৃষি টায়ার, আর্থ মুভিং টায়ারসহ অনেক ক্ষেত্রে এওলাস প্রশংসনীয় নাম। ১৯৬৫ সালে চীনে প্রতিষ্ঠিত এ ব্র্যান্ড বিশ্বের বিভিন্ন দেশে এখনও দাপটের টিকে আছে।
অনুষ্ঠানে এওলাস টায়ার নিয়ে বিশেষ প্রেজেন্টেশন উপস্থাপন করেন এওলাস টায়ারের বাংলাদেশের কান্ট্রি সেলস কন্সালটেন্ট মো. মনিরুল ইসলাম।

অনুষ্ঠানে বাংলাদেশে এওলাস টায়ার বিপননে সেরা ১০ প্রতিষ্ঠান প্রধানের হাতে পুরস্কারস্বরূপ চীন ভ্রমণের টিকিট তুলে দেওয়া হয়। পুরস্কারপ্রাপ্ত সেরা ১০ প্রতিষ্ঠান হলো ময়মনসিংহের পাঠান মটরস, ঠাকুরগাঁওয়ের হারুন টায়ার, বগুড়ার শেরপুরের আরএস টায়ার সেন্টার, ঢাকার বাংলা বাজারের ইব্রাহিম মোটরস, চুয়াডাঙ্গার জীবননগরের ডিসকভারি এন্টারপ্রাইজ, নাটোরের এস.আর. মোটরস, ঝিনাইদহের রাফসান টায়ার, কুষ্টিয়ার রংধনু মোটরস, ফরিদপুরের হাবিব টায়ার ও ঢাকার গাবতলীর যমুনা মোটরস।

অনুষ্ঠানে দেশের প্রখ্যাত শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সংগীত পরিবেশন করেন। এছাড়াও পাহাড়ি শিল্পীদের পরিবেশনায় নৃত্য অনুষ্ঠান এ আয়োজনকে আরও প্রাণবন্ত করে তুলে।
এছাড়া অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের নিয়ে বিশেষ র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। এতে প্রথম পুরস্কার হিসেবে ৪৩ ইঞ্চি টেলিভিশন দেয়া হয়। এছাড়াও র‌্যাফেল ড্রতে ফ্রিজ ও ওভেনসহ ২০টি আকর্ষণীয় পুরস্কার দেওয়া হয়।##

 

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.