--- বিজ্ঞাপন ---

প্রত্যাশা দিয়ে যাত্রা শুরু করেছেন রোটারী গর্ভনর প্রকৌশলী মতিউর রহমান (২০২৩-২৪)

টিম বিল্ডিং ও ইয়ার প্ল্যানিং প্রস্ততি সভা সম্পন্ন

0

টিম বিল্ডিং ও ইয়ার প্ল্যানিং প্রস্ততি সভা ‘প্রত্যাশা’ দিয়ে প্রাথমিকভাবে যাত্রা শুরু করেছেন রোটারী গর্ভনর প্রকৌশলী মতিউর রহমান। তিনি আগামী ২০২৩ -২০২৪ সালের জন্য রোটারী জেলা ৩২৮২ এর জেলা গর্ভনর নির্বাচিত হয়েছেন। গত ৯ ফেব্রুয়ারী চট্টগ্রাম ক্লাবে গর্ভনর মতিউর রহমান তারঁ সাথে যারা কাজ করবেন তাদের পরিচয় করিয়ে দেন। ২০২৩ সালের ১ জুলাই থেকে তাঁর এ টিমের সদস্যরা কাজ শুরু করবেন।

রোটারীয়ান গর্ভনর (২০২৩-২০২৪) প্রকৌশলী মতিউর রহমান বলেন, বিশ্ব পরিস্থিতির  এক ক্রান্তিকালে আমি যাত্রা শুরু করবো। রাশিয়া-ইউক্রেন যুদ্ধ চলাকালে সারা বিশ্বের মতো বাংলাদেশের অর্থনৈতিক পরিস্থিতিও খারাপ। তারপরও আমাদের বসে থাকলে চলবে না। রোটারী বিশ্বে যেভাবে কাজ করে চলেছে আমরাও পিছিয়ে থাকবো না। দারিদ্র্য বিমোচন, সচেতনা বৃদ্ধি, গরীব মানুষের জন্য প্রাথমিক চিকিৎসা, পরিবেশ রক্ষাসহ বিভিন্ন কর্মসূচি নিয়ে আমি কাজ করবো। আমার সাথে থাকবেন রোটারীকে এগিয়ে নিয়ে যাওয়ার কান্ডারীরা। উপস্থিত টিমের সদস্যদের উদ্দেশ্যে তিনি বলেন, আগামী দিনে কাজ করার জন্য আপনারাই আমার শক্তি। আপনাদের হাত ধরেই আমি এগিয়ে যাবো। প্রত্যাশা করছি, সবার সম্মিলিত প্রচেষ্ঠায় ২০২৩-২০২৪ সাল রোটারী জেলা ৩২৮২ এ স্মরনীয় হয়ে থাকবে।

রোটারীয়ান ডা. মইনুল ইসলাম মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন রোটারী গর্ভনর রুহেলা খান চৌধুরী, রোটারীর সাবেক জেলা গর্ভনর রোটারীয়ান এম এ আওয়াল, সাবেক গর্ভনর আলি আহাদ, সাবেক গর্ভনর দিল নাশিন মহসিন, সাবেক গর্ভনর বেলাল উদ্দিনসহ রোটারীর সিনিয়র নেতৃবৃন্দ। পরে তিনি আনুষ্ঠানিকভাবে টিম সদস্যদের পরিচয় করিয়ে দেন।#

আপনার মতামত দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.